( অবশেষে আবার হ্যাক হয়ে যাওয়া ব্লগ ফিরে পেয়েছি । সিকিউরিটির স্বার্থে আর কাউকে password দেওয়া সম্ভব হবে না । একমাত্র অ্যাডমিন হওয়ায় কারো পাঠানো গল্প পোস্ট করতে টাইম লাগতে পারে । কেউ গল্প না পাঠালে নতুন পোস্ট দিতেও হয়তো আগের চেয়ে বেশী টাইম লাগবে ।
এই সাইটে পোস্ট করা কোন গল্প বা ফটো সম্পর্কে কারো কোন আপত্তি থাকলে কমেন্ট করে বা ইমেইলে জানাবেন । বৈধ কারন থাকলে অবশ্যই সেই গল্প বা ফটো ডিলিট করে দেব , বিশেষ করে কারো ফটো তার অনুমতি ছাড়া প্রকাশ করা হয়ে থাকলে। )

বাংলার সবচেয়ে বড় ফেমডম্ সাইটে আপনাকে স্বাগত । এই সাইটের গল্পগুলো সবই কাল্পনিক । পড়ুন , আর উপভোগ করুন ।
বাস্তবে কেউ এর প্রয়োগ করতে যাবেন না ।

 

এই সাইটে female superiority আর female domination নিয়ে অনেক গল্প পাবেন। ফ্যামিলি ফেমডম গল্প  ও পাবেন অনেক। কার কাছে ভাল কোন টপিক থাকলে জানাতে পারেন,আমি গল্প লিখে পোস্ট করব। আর কেউ নিজে গল্প লিখতে চাইলে আমাকে etaami11@gmail.com  এ গল্প পাঠিয়ে দেবেন।

 এখানকার অনেক গল্প অনেকের হাস্যকর বা কুরুচিকর মনে হতে পারে। তাদের বলব, প্লিজ আ্পনার ভাল না লাগলে পড়বেন না ।গল্পগুলো ফ্যান্টাসি ছাড়া আর কিছুই না । আমরা কেউ বাস্তব জগতে এর প্রয়োগ করতে যাচ্ছি না। কোন গল্পকে আকর্ষণীয় করতে সত্যি ঘটনা বলে দাবি করা হতে পারে, তাই ভুমিকাতেই বলে রাখি এখানে পোস্ট করা সব গল্পই ফ্যান্টাসি ।

 HOME