রাজকন্যা তনুশ্রী ( by Tanu Roy madam )

আমার নাম তনুশ্রী। আমি ক্লাস ১০ এ পড়ি । আমাদের বাড়িতে আমি, বাবা, মা আর আমার ৩ বছরের বড় দাদা থাকি । আমাকে দেবীর মত ভক্তি করে আমার বাবা আর দাদা । আমার বাবা আর দাদা রোজ সকালে উঠে আমাকে সাষ্টাঙ্গে প্রনাম করে, আমার পা ধুয়ে জল খায়, আমার পা টিপে দেয় । আমি বাবা, দাদার মুখে থাপ্পর বা লাথি মারলে ওরা সেটাকে নিজের সৌভাগ্য বলে মনে করে ।

কাল সকালে উঠেই দাদা আমার পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করল । তারপর আমি ফ্রেশ হয়ে আসার পর আমাকে টিফিন করে এনে দিল । আমি টিফিন খেতে লাগলাম, আর দাদা একটা গামলা আর জল এনে আমার পা ধুয়ে জল খেল । তারপর আমাকে সাষ্টাঙ্গে প্রনাম করে দাদা আমার চটি পরা পায়ের তলায় শুয়ে পরল , আমি আমার চটি পরা পা দুটো আমার ৩ বছরের বড় দাদার মুখের উপর রাখলাম ।
আমার পা টিপতে টিপতে দাদা আমার চটির তলা জিভ দিয়ে চেটে পরিষ্কার করে দিল ।

দুপুরে আমি স্কুল থেকে ফিরলাম আমার এক বান্ধবীকে নিয়ে । আমার দাদা আমাদের জুতো পরা পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করল । আমি দাদার মাথায় লাথি মেরে ওকে আমার পায়ের তলায় শুয়ে পরতে বললাম । দাদা তাই করল ।

আমি চেয়ারে বসে আমার দাদার মুখের উপর আমার স্নিকার পরা পা দুটো তুলে দিলাম । আমার জুতোর তলা দাদার মুখের উপর ঘষতে লাগলাম । আমার বান্ধবী চৈতালী আমার দাদার বুকে জুতো পরা পা রেখে বসল ।
দাদা পালা করে আমাদের দুজনের পা টিপে দিতে লাগল । একটু পরে আমি দাদার নাকের উপর জোরে একটা লাথি মেরে দাদাকে বললাম ওর জিভটা বার করে দিতে । দাদা তাই করল । আমি দাদার জিভে আমার জুতোর তলার ময়লা মুছতে লাগলাম । দাদা আমার জুতোর তলার ময়লা পুরো গিলে খেয়ে নিল । প্রথমে ডান জুতোর তলা ,তারপর বা জুতোর তলা দাদার জিভে ঘষে পুরো পরিষ্কার করে ফেললাম । এরপর চৈতালী আমার জায়গায় বসে দাদার জিভে ঘষে ওর জুতোর তলা পরিষ্কার করে নিল ।

এরপর দাদার গলায় একটা বেল্ট পরিয়ে আমরা ওর পিঠে চড়ে ছাদে গেলাম । ছাদে গিয়ে আমরা মেঝেতে একটা একটা বিস্কুট ছুড়ে জুতোর তলায় মাড়িয়ে গুড়ো করে সেটা দাদাকে দিয়ে চাটাতে লাগলাম । দাদা জিভ বার করে আমাদের পায়ে মাড়ান বিস্কুট চেটে খাওয়ার চেষ্টা করতে লাগল, আর আমরা জুতো পরা পায়ে দাদার মুখে, মাথায় জোরে জোরে লাথি মারতে লাগলাম, যাতে দাদা সহজে চেটে বিস্কুট খেতে না পারে । এরপর আমরা ছাদে চেয়ারে বসলাম আর দাদা আমাদের পায়ের কাছে হাটুগেড়ে বসল । পাশের বাড়ির লোকেদের চোখের সামনেই আমরা দুই বান্ধবী আমাদের দাদার মুখে জুতো পরা পায়ে জোরে জোরে লাথি মারতে লাগলাম ।